বুধবার , ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ,১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কসবার নয়নপুর গরুর বাজার নিয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদ,উপজেলা চেয়ারম্যানকে জড়িত করায় ক্ষোভ

 কসবার নয়নপুর গরুর বাজার নিয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদ,উপজেলা চেয়ারম্যানকে জড়িত করায় ক্ষোভ

কসবার নয়নপুর গরুর বাজার নিয়ে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাজারের ইজারাদার মো. সোহেল সরকার। এবিষয়ে মহল বিশেষের অপতৎপরতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্যে জেলা প্রশাসক বরাবর আবেদনও করেছেন তিনি। গরুর বাজার নিয়ে করা সংবাদে উদ্দেশ্যমূলক উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবনকে জড়িত করায় ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে প্রতিবাদে জানানো হয়।

স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়া ডট কম,দর্পণ টিভি, ভোরের ডাক পত্রিকায় ‘ভারতীয় পশুর পাশাপাশি মানুষে সয়লাব কসবার গরুর বাজার?’ শিরোনামে প্রকাশিত সংবাদটি মনগড়া-তথ্য-উপাত্তের ভিত্তিতে করা হয়েছে এবং এটি মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্র- ও উদ্দেশ্যমূলক বলে প্রতিবাদ জানানো হয়।

ইজারাদার সোহেল সরকার সাক্ষরিত প্রতিবাদ বার্তায় বলা হয়, কসবা উপজেলার বায়েক ইউনিয়নে অবস্থিত নয়নপুর গরুর বাজার একটি সাপ্তাহিক হাট। এটি সরকারি নিয়ম মেনে ইজারা দেওয়া হয়েছে। মূলত ১৪২৬ বঙ্গাব্দে ইজারা মূল্য ছিল ৩০ লক্ষ টাকা। ১৪২৭ বঙ্গাব্দে ৩৮লক্ষ টাকা। এবছর ৪১ লক্ষ টাকা দিয়ে নিয়ম মাফিক বাজারটি আমি ইজারা গ্রহন করি । গত লকডাউনে বাজার সম্পূর্ণ বন্ধ থাকলেও আমি কসবা উপজেলা প্রশাসনের নির্দেশ সম্পূর্ণ রুপে মেনে চলি।

সংবাদে যে অভিযোগের উদ্বৃতি দেয়া হয়েছে তা সম্পূর্ন ভূয়া। এলাকার কিছু দুষ্ট লোকের ষড়যন্ত্রে এমন মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। প্রতিবাদে সোহেল বলেন সংবাদে একটি মহল আমার এলাকার কৃতি সন্তান কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো: রাশেদুল কাউসার ভূইয়া জীবনের জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে পরিকল্পিতভাব তাকে এসংবাদে জড়িত করে।
সোহেল মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্র ও উদ্দেশ্যমূলক মূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, এধরনের ভুয়া অভিযোগকারীদের দ্রুত আইনের আওতায় আনার এবং আইন গত ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

মো: সুহেল সরকার
ইজারাদার
নয়নপুর গরুর বাজার
কসবা ব্রাহ্মণবাড়িয়া।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *