কলকাতা পুলিশে ফের বিক্ষোভ ”ভাঙচুর পুলিশ ব্যারাকে”

0

ফের কলকাতা পুলিশে বিদ্রোহ। এবার ঘটনাস্থল সল্টলেক পুলিশ ব্যারাক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা। ব্যারাকে ভাঙচুর। ঘটনাস্থলে উচ্চপদস্থ আধিকারিকরা। ঘটনাস্থলে পৌঁছন বিধাননগর কমিশনারেট উচ্চপদস্থ আধিকারিকরা। অভিযোগ তাঁদের লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। চরম অস্বস্তিতে পুলিশমহল।

জানা যাচ্ছে, কলকাতা পুলিশের কয়েকজন জওয়ান করোনা আক্রান্ত। চার নম্বর ব্যাটেলিয়ান(আর্মড ফোর্স) কয়েকজন মারণ ভাইরাসে আক্রান্ত। অভিযোগ, আক্রান্তদের আত্মীয়দের পাঠানো হচ্ছে না কোয়ারেন্টাইনে। শুধু তাই নয়, চার নম্বর পুলিশ ব্যাটেলিয়ানে কোয়ারেন্টাইন সেন্টার করে সেখানে করোনায় আক্রান্ত পুলিশকর্মীদের রাখা হয়েছিল বলে অভিযোগ।

এমনকি তাঁদের ঠিক মতো চিকিৎসা করা হচ্ছে না বলেও অভিযোগ। আর এরই প্রতিবাদে এদিন উর্ধতনের কাছে যান বাকি জওয়ানরা। কিন্তু এই বিষয়ে জানিয়ে কোনও লাভ হয়নি বলে অভিযোগ। আর এরপরেই সন্ধ্যায় উত্তপ্ত হয়ে ওঠে সল্টলেকে কলকাতা পুলিশের ব্যারিকেড। এই ব্যাটেলিয়ানের বাকি পুলিশ ফোর্স তারা বিল্ডিংয়ের ভিতরে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। যান বিধাননগর কমিশনারেটের আধিকারিকরাও। অভিযোগ, তাঁদেরকে লক্ষ্য করেও ইট ছোঁড়া হয়। ইটের আঘাতে বেশ কয়েকজন পুলিশকর্মী আহত বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র পরিস্থিতি।—কলকাতা ২৪

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে