বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কর্মক্ষেত্রে আরও দায়িত্বশীল হতে হবে; রিয়াজ উদ্দিন জামি

 কর্মক্ষেত্রে আরও দায়িত্বশীল হতে হবে; রিয়াজ উদ্দিন জামি

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন জামি বলেছেন কর্মক্ষেত্রে আরও দায়িত্বশীল হতে হবে। এসময় তিনি উপজেলা পর্যায়ে কর্মরত সকল গণমাধ্যম কর্মীদের গুরুত্ব সহকারে দায়িত্বপালন করে নিজ নিজ প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধির জন্য আহ্বান জানান। তিনি রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনে মিলনায়তনে আয়োজিত বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ইউ টিভি ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত উপজেলা প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন।

এতে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনে সিনিয়র সভ-সভাপতি আল আমিন শাহিনের সভাপতিত্বে ও বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ইউ টিভি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ-সভাপতি মফিজুর রহমান লিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খান শাহাদাত, এনটিভি টিভি নিজস্ব প্রতিবেদক শিহাব উদ্দিন বিপু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের দপ্তর সম্পাদক আরটিভি জেলা প্রতিনিধি আজিজুর রহমান পায়েল, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের কার্য্যকরি কমিটি সদস্য যমুনা টিভি জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, এসএ টিভি জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ প্রমুখ।

মতবিনিময় শেষে অতিথিরা বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ইউ টিভি ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত উপজেলা প্রতিনিধিদের হাতে প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *