সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা রোগীদের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিল্ডিার দিলেন ছাত্রলীগ নেতা মানিক

 করোনা রোগীদের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিল্ডিার দিলেন ছাত্রলীগ নেতা মানিক

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় করোনাভাইরাসের আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন ছাত্রলীগ নেতা কাজী মানিক। আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশনায় বুধবার (৪ আগস্ট) সকালে কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরূপ পালের কাছে সিলিন্ডারগুলো হস্তান্তর করেন তিনি। কাজী মানিক কসবা উপজেলা ছাত্রলীগের যগ্ম আহ্বায়ক।

সিলিন্ডার হস্তান্তরের সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম. জি. হাক্কানী ও রহুল আমিন বকুল, উপজেরা যুবলীগ সভাপতি এম. এ. আজিজ ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশ সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কাজী মানিক করোনা মহামারির শুরু থেকেই সচেতনতামূলক ও মানবিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। জনসচেতনতা বৃদ্ধির জন্য উপজেলায় মাইকিং করার পাশাপাশি মাস্ক বিতরণ করেছেন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মৃত রোগীদের দাফনে অংশ নেন মানিক।

এর আগে গত ৩১ জুলাই করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২টি অক্সিজেন সিলিন্ডার দেন আইনমন্ত্রীর আনিসুল হক। তাঁর পক্ষে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল সিলিন্ডারগুলো সিভিল সার্জন ডা. মোহম্মদ একরাম উল্লাহর হাতে তুলে দেন।

কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী মানিক বলেন, করোনা মহামারি শুরুর পর থেকেই আইনমন্ত্রী আনিসুল হক সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমাদের নির্দেশনা দিয়েছেন। তিনি সার্বক্ষণিক এলাকার জনগণ ও করোনা পরিস্থিতির খোঁজ-খবর নিচ্ছেন। ওনার নির্দেশনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই মহামারি জয় করব।

মোঃনিয়ামুল ইসলাম আকঞ্জিঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *