করোনা ভাইরাস খতম করতে রাখি যাচ্ছেন চিনে ।

0

রাখি সাওয়ান্ত যেখানে সেখানে বিতর্ক থাকবে না তা কি হয়! মাঝে মাঝেই বিভিন্ন নাটকীয় ভঙ্গিতে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করেন রাখি। এবারও তেমনি একটা বিস্ফোরক কাণ্ড ঘটালেন বলিউডের ড্রামা কুইন। সারা বিশ্ব যখন করোনা ভাইরাস আতঙ্কে ত্রস্ত হয়ে আছে তখনই রাখি জানালেন তিনি নাকি চিনে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়াতে এক ভিডিও প্রকাশ করে রাখি বলেন, তিনি চিনে যাচ্ছেন করোনা ভাইরাসকে শেষ করতে। বিশ্বে যা করোনাভাইরাস আছে তা খতম করেই আবার দেশে ফিরবেন তিনি। ভিডিওয় তিনি বলছেন, এই মারণ ভাইরাসকে মারতে নিজের টিম নিয়ে চিন যাচ্ছেন তিনি।

নাসা থেকে ওষুধ আনিয়ে নাকি করোনা ভাইরাস খতম করবেন তিনি। রাখির কথায়, আমি নাসা থেকে বিশেষ ওষুধ আনিয়েছি এই করোনা ভাইরাস খতম করতে। আর তাই আমি আমার সৈন্যদের নিয়ে চিনে যাচ্ছি। মোদীজি আমি চললাম। আপনারা প্রার্থনা করুন আমি ভালোভাবে যেন ফিরে আসি।

সোনালি চুল, মাথায় বাঘছাল প্রিন্টেড টুপি, কমলা কুর্তি পরে বিমানে বসে এই ভিডিও করছিলেন রাখি। এমনকি বিমান চলতে শুরু করার পরেও তার ভিডিও বন্ধ হয়নি। তখন বিমানসেবিকা এসে তাকে মোবাইল ফোন বন্ধ করতে বলেন। অবশেষে মোবাইল ফোন বন্ধ করেন রাখি।

এরপরে দেখা যায় বিমান থেকে নেমে একটি এস্কেলেটর এর সামনে দাঁড়িয়ে রাখি বলছেন, তিনি চিনে পৌঁছে গিয়েছেন। এবার তার মিশন করোনাভাইরাস কে খতম করা। রাখির এই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে করোনাভাইরাস এর মত এমন মারণ রোগ নিয়ে মশকরা অনেকেই ভালোভাবে নেননি।

প্রসঙ্গত ইতিমধ্যেই চীনে করনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে প্রায় ৪৫০ এর কাছাকাছি। সারাবিশ্ব এই ভাইরাসের আতঙ্কে ভুগছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে