করোনা প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার জনসচেতনতা, মাইকিং ও লিফলেট বিতরন

0

ব্রাহ্মণবাড়িয়া করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এলাকা হতে শুরু করে শহরের বিভিন্ন সড়কের ব্যবসায়ী ও সাধারণন জনগন ও গাড়ির ড্রাইভারহ পথচারীদের হাতে এসব লিফলেট তুলে দিল পুলিশ।

এসময় আতঙ্কিত না হয়ে নিয়মিত হাত-মুখ ও পা ধোয়া, বাড়ির আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ সবাইকে সচতেন হওয়ার পরামর্শ দেন। সচেতন থাকলেই করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব বলে জানান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম উদ্দিন।

এ সময় তিনি বলেন এই রোগে আক্রান্ত কিংবা সন্দেহের লোকদের চিকিৎসারস বিষয়ে চিকিৎসকদের প্রতি সরকারের কঠোর নির্দেশনা রয়েছে। এছাড়া এই ভাইরাস প্রতিরোধে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছেন। কোয়ারেন্টাইন সম্পর্কে এবং নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিষয়ে সাধারণ জনগণদের জনসচেতন বাড়ানোর জন্য শহরের প্রত্যেক এলাকায় প্রতিনিয়ত মাইকিং ও লিফলেট বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় অফিসার ইনচার্জ (তদন্ত) মুহাম্মদ শাহজাহান, অফিসার ইনচার্জ (অপারেশন্স) ইশতিয়াক আহমেদ, ২নং ফাঁড়ি ইনচার্জ সোহাগ রানাসহ সদর থানার পুলিশ কর্মকর্তা-কর্মচারী, সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে