শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কবি তনন হত্যা মামলা নিয়ে কুচক্রী মহলের অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজ এর তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ।

 কবি তনন হত্যা মামলা নিয়ে কুচক্রী মহলের অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজ এর তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ।

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের তরুণ কবি সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হত্যার ৪০ দিন পার হলেও এ পযর্ন্ত মাত্র দুজন আসামি গ্রেপ্তার হয়েছে। অন্য ১৫ আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে। এদিকে আসামিদের প্রভাবশালী আত্মীয়-স্বজন ও স্থানীয় কিছু কুচক্রী মহল মামলাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে এবং আসামীদেরকে রক্ষা করতে নানান ধরনের অপতৎপরতা চালাচ্ছে। সার্বিক বিষয় পর্যবেক্ষণ করে তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছে বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজ ব্রাহ্মণবাড়িয়ায় এর নেতৃবৃন্দ।

আজ বিকেল পাঁচটায় স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্তরে অনুষ্ঠিত এক সভায় উক্ত ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করা হয়। বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজ- ব্রাহ্মণবাড়িয়া এর আহবায়ক কবি মনিরুল ইসলাম শ্রাবণ এর সভাপতিত্বে এবং যুগ্ন-আহবায়ক কবি ফাহিম মুনতাসির এর পরিচালনায় সভায় ক্ষোভ প্রকাশ করে বক্তব্য প্রদান করেন বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের সদস্য, বাংলাদেশে আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক, বিশিষ্ট সাংবাদিক, কবি ও ছড়াকার মোঃ মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, নদী নিরাপত্তার সামাজিক সংগঠন “নোঙর” জেলা কমিটির সভাপতি শামীম আহমেদ, কবি ও গীতিকার গাজী তানভীর আহমেদ, বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের যুগ্ন আহবায়ক আবৃত্তি শিল্পী এরফানুল হক সুজন, তিতাস সাহিত্য-সংস্কৃতি পরিষদের অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সৈয়দ আশিকুজ্জামান প্রমুখ।

সভায় বক্তারা অনতিবিলম্বে সকল আসামিদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের সম্মুখীন করার জন্য নাসিরনগর থানা পুলিশের প্রতি বিশেষভাবে অনুরোধ জানান। এছাড়া স্থানীয় যেসব কুচক্রী মহল মামলাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য অপচেষ্টায় লিপ্ত তাদের ব্যাপারে খোঁজখবর রাখতে সমাজের সচেতন মহলের প্রতি উদাত্ত আহ্বান জানান। সভায় বিভিন্ন আন্দোলন কর্মসূচি গ্রহণ করা হয়, যা ধারাবাহিক ভাবে বাস্তবায়ন করা হবে।…(প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *