সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

“ওস্তাদ আলাউদ্দিন খাঁ ” ব্রিগেডকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

 “ওস্তাদ আলাউদ্দিন খাঁ ” ব্রিগেডকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

ডিঃব্রাঃ
‘করোনা সংকটে মানবতার জন্য মানুষের পাশে আমরা আছি অবিচল’- শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়া জেলা ওয়ার্কার্স পার্টির তত্বাবধানে ও জেলা যুব মৈত্রী ও ছাত্র মৈত্রীর উদ্যোগে গঠিত সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা ব্রিগেড এর সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে নগদ অর্থ, অক্সিজেন সিলিন্ডার,ও মাস্ক দিয়ে পাশে দাড়িয়েছেন রাজনৈতিক, ব্যাবসায়ীক ও দানশীল ব্যাক্তিবর্গ। ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস পরিস্থিতিতে রোগীর বাড়িতে গিয়ে করোনা সংক্রমনে আক্রান্ত রোগীদেরকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানকারী সংগঠন “ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড”কে নগদ পচিশ হাজার টাকা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর -৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। আজ সোমবার বিকেলে

শহরের কুমারশীল মোড়স্থ ব্রিগেডের কার্যালয়ে আহ্বায়ক অ্যাড. মো. নাসির মিয়ার নিকট নগদ অর্থ প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সমবায় ব্যাংকের চেয়ারম্যান এ এইচ এম মাহবুব আলম। এছাড়া প্রগতিশীল জোটের নেতৃবৃন্দ নগদ তিন হাজার টাকা এবং নাম প্রকাশে অনিচ্ছুক জেল রোডের এক বাসিন্দা নগদ ছয় হাজার টাকা প্রদান করেন।এর আগেও তিনি তিনহাজার টাকা দিয়েছেন।এসময় উপস্হিত ছিলেন প্রগতিশীল জোটের আহ্বায়ক শ্রমিক ফেডারেশনের জেলা সাধারন সম্পাদক কমরেড নজরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও জেলা সাম্যবাদী দলের সভাপতি সানু মিয়া, যুগ্ম আহবায়ক ও জেলা ঐক্য ন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাইম, যুগ্ম আহ্বায়ক ও জেলা বাংলাদেশ জাসদের সাধারন সম্পাদক জিয়া কারদার নিয়ন, প্রগতি শীল জোটের সদস্য সচিব ও জেলা বাসদের আহবায়ক প্রবীর চৌধুরী রিপন, জেলা ঐক্য ন্যাপের সহ-সভাপতি পরিমল সূত্রধর, জেলা ওয়ার্কাস পার্টির সদস্য সামসুল আলম, ফিরোজ পাটুয়ারী, আলাউদ্দিন খাঁ ব্রিগেডের যুগ্ন-আহবায়ক কাজী তানভীর মাহমুদ শিপন, ফাহিম মুনতাসির, জেলা যুব মৈত্রী নেতা ও ব্রিগেড’র সদস্য রফিকুল ইসলাম নয়ন, সদস্য পলাশ রায়, সজল বিশ্বাস,প্রগতিশীল জোটের সদস্য শফিকুল ইসলাম ও কবি ফোরকান সুহৃদ প্রমুখ।

এদিকে ব্রিগেড’র সদস্যরা আজ সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মুমুর্ষ এগারো করোনাক্রান্ত রোগীকে অক্সিজেন সেবা দিয়েছে।
এ গুলো হলো সদর হাসপাতাল, প্রাইভেট ক্লিনিক ও হোমকোয়ারেন্টাইনে।
এছাড়া ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড’র পাশে যদি কোন দানশীল বাক্তিবর্গ সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চান তাহলে ব্রিগেড’র কেন্দ্রীয় কার্যালয় পূর্ব পাইক পাড়ায় টিউলিপ ভবনে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *