সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ওস্তাদ আলাউদ্দিন খাঁ” ব্রিগেডকে নগদ অর্থ সহ ৩টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

 ওস্তাদ আলাউদ্দিন খাঁ” ব্রিগেডকে নগদ অর্থ সহ ৩টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

ডিঃব্রাঃ ডেস্কঃ
ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী ও প্রবাসী দানশীল ব্যাক্তি বর্গ।
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস পরিস্থিতিতে রোগীর বাড়িতে গিয়ে করোনা সংক্রমনে আক্রান্ত রোগীদেরকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানকারী সংগঠন “ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড” কে তিনটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন শহরের উত্তর মৌড়াইলের বাসিন্দা কাতার প্রবাসী মো.রাসেল মিয়া। এছাড়া নগদ অর্থ দিয়ে পাশেঁ দাড়িয়েছেন অ্যাড.তপন সাহা,প্রবাসী শিকদার মো.সাব্বির।

মঙ্গলবার সকালে সংগঠনের কার্যালয়ে এসে (পশ্চিম পাইকপাড়ার টিউলিপ ভবনে) দানশীল ব্যাক্তিরা ব্রিগেড ও জেলা যুবমৈত্রীর আহ্ববায়ক অ্যাডভোকেট মোঃ নাসির মিয়ার হাতে সিলিন্ডার ও নগদ অর্থ হস্তান্তর করেন।

সিলিন্ডার ও নগদ অর্থ হস্তান্তরকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তি যোদ্ধা আল মামুন সরকার,জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও ব্রিগেড তদারক কমিটির সমন্বয়ক কমরেড অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি,সম্মিলিত সাংস্কৃতিক জোট, ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক ও ভাসানী চর্চা কেন্দ্রের সংগঠক সাংবাদিক আবদুন নূর, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি আচার্য,সাবেক সাধারণ সম্পাদক ও ব্রিগেড তদারক কমিটির সদস্য দীপক চৌধুরী বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি মফিজুর রহমান লিমন,জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাড.অসীম কুমার বর্দ্ধন,

ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ,বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল,ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর যুগ্ম-আহ্বায়ক শরীফ আহমেদ খান,অনুশীলন সাংস্কৃতিক কেন্দ্রের সদস্য সচিব ও ব্রিগেড সদস্য ওয়াহিদ শামীম, সম্প্রতি বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সমন্বয়ক ও ব্রিগেড সদস্য রাখেশ রায়, রফিকুল ইসলাম নয়ন,মো.বাছির মিয়া প্রমুখ।
এ ছাড়া নেতৃবৃন্দ গণটিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম ও অফিস পরিদর্শন কালে বলেন

ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড মানুষের কল্যাণে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কাজ করছে। তারা যেন আরো অধিক মানুষের পাশে দাড়াঁতে পারে, মানবিক কর্মকান্ডে নিজেদেরকে নিয়োজিত রাখতে পারে এই আমাদের এই প্রয়াস।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *