বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

এরিক এরশাদ আমাদের সাথে আছে লাঙ্গলও আমাদের সাথে থাকবে: বিদিশা এরশাদ

 এরিক এরশাদ আমাদের সাথে আছে লাঙ্গলও আমাদের সাথে থাকবে: বিদিশা এরশাদ

ডিঃব্রাঃ নবীনগর প্রতিনিধিঃ
জাতীয় পার্টি পূন:গঠন করার কথা জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ’র সন্তান এরিক এরশাদ ঘোষিত জাতীয় পার্টি সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন এরিক আমাদের সাথে আছে লাঙ্গলও আমাদের সাথে থাকবে। তিনি আরও বলেন হুসাইন মুহাম্মদ এরশাদ মৃত্যুর পর তার ছেলে এরিক এরশাদকে ৩ মাস ঘরে আটকে রেখেছিল তারই চাচা জি.এম কাদের। তবে দলের সিনিয়র নেতা কাজী মো. মামুনূর রশিদের মাধ্যমে তিনি তার ছেলেকে ফেরত পেয়েছিলেন। তিনি আরো বলেন, এরিক এরশাদ আমাদের সাথে রয়েছে মানে লাঙ্গলও আমাদের সাথে রয়েছে।

তিনি শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার বড়িকান্দি গনি শাহ (রহ:) মাজার প্রাঙ্গণে ৫ শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হুসাইন মুহাম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান ও নবীনগরের সন্তান কাজী মামুনুর রশিদ’র সেবা ও সামাজিক সংগঠন কাজী মো. মামুনূর রশিদ ফাউন্ডেশন থেকে ৫’শ অসহায় দরিদ্র-মানুষের মাঝে নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। এসময় তিনি আরও বলেন, আপনাদের সন্তান কাজী মো. মামুনূর রশিদ এখন সারা দেশের নেতা। এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির দায়িত্বে আছেন তিনি। সারা দেশে জাতীয় পার্টি পূন:গঠনে তিনি আমার সাথে হাত মিলিয়ে কাজ করার জন্যে ওয়াদাবদ্ধ হয়েছেন।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও বি.এল.ডি.পি চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দীকি, জাতীয় গনতান্ত্রিক মানবিক পার্টি চেয়ারম্যান আক্তার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে এরিক এরশাদ ঘোষিত জাতীয় পার্টি মহাসচিব কাজী মো. মামুনুর রশিদ তার বক্তৃতায় বলেন-বিদিশা এরশাদ’র সুযোগ্য নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে। এরশাদ পরিবারকে নিয়ে যে নোংরা খেলা হচ্ছে জাতীয় পার্টির নেতাকর্মীরা তা কখনও মেনে নিতে পারে না। রাতের অন্ধকারে যারা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয় তাদের বলতে চাই এরশাদের জাতীয় পার্টি আপনাদের কাছে নিরাপদ নয়। জাতীয় পার্টি নিরাপদ রওশন এরশাদের কাছে। বিদিশা এরশাদ, সাদ ও এরিক এরশাদের কাছে পার্টি নিরাপদ। তাদের নেতৃত্বে সারা দেশের নেতাকর্মীরা আজ উজ্জীবিত। এসময় তিনি আগামি ডিসেম্বর মাসে জাতীয় পার্টি সকল নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় কাউন্সিল করার ঘোষণা দেন। অনুষ্ঠানে কয়েক হাজার জাতীয় পার্টি নেতাকর্মী অংশগ্রহন করে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *