সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর অভিযোগ

 উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর অভিযোগ

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ও তাঁর ছেলে সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর ফারুকের বিরুদ্ধে প্রতিপক্ষকে হত্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন এক নারী ইউপি সদস্য। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সুলতানপুর ইউনিয়ন পরিষদের নারী সদস্য ইসরাত জাহান এ সংবাদ সম্মেলন করেন। তিনি সুলতানপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সদস্য।

লিখিত বক্তব্যে ইসরাত জাহান বলেন, ফিরোজুর রহমান ও তাঁর ছেলে ওমর ফারুকের নির্বাচনের সময় যারা তাদের বিপক্ষে ছিল, তাদেরকে এখন মামলায় জড়ানোসহ বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। ফিরোজুর রহমান তার মদদপুষ্ট স্থানীয় খায়ের মেম্বারকে দিয়ে সকল অপকর্ম করাচ্ছেন। ওমর ফারুক তার নির্বাচনে কাজ না করায় প্রকাশ্যে আমার ছেলে শফিকুল ইসলাম হৃদয়কে হত্যার হুমকি দিয়েছিল। এ নিয়ে আমি আদালতে মামলা করেছিলাম।

তিনি আরও বলেন, আমার করা ওই মামলার জেরে সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রামের একটি হত্যাকাণ্ডে আমার ছেলেকে জড়িয়ে দিয়েছেন ফিরোজুর রহমান। পরে আদালতে মিথ্যা ১৬৪ ধারা জবানবন্দি দেখিয়েছে।

তবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, তাদেরকে কেনো হত্যা মামলায় আসামি করা হয়েছে, সেটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানেন। আমি এ বিষয়ে কিছুই জানি না। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জিঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *