ইউনিভার্সেল মেডিকেল ও জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি

0

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশন ও রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এর মধ্যে বৃহস্পতিবার (১১জুন) এক দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্ন হয়।

চুক্তির আওতায় বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সকল সদস্যগণ এবং তাদের পরিবার এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপসহ জরুরী স্বাস্থ্যসেবা পাবেন।

চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন- বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও ঢাকা জেলা জজ মোঃ হেলাল চৌধুরী ও বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের মহাসচিব ও আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তী।

এতে উপস্থিত ছিলেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব মোঃ গোলাম সারওয়ার, জুডিসিয়াল এডমিনিস্ট্রেশন ট্রেইনিং ইন্সটিটিউটের পরিচালক মোঃ গোলাম কিবরিয়া এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক উম্মে কুলসুম। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্তী, সিআইপি, সিনিয়র ম্যানেজার একেএম সাহেদ হোসেন এবং সিনিয়র কর্পোরেট এক্সিকিউটিভ আমিনুল ইসলাম সুমন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে