রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আশুগঞ্জ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ

 আশুগঞ্জ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িযার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত হয়েছে দশজন।
শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরের দিকে এই ঘটনা ঘটে ।


পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়,উপজেলার চরচারতলা গ্রামের মজনু মিয়ার ছেলে আলমের কাছে পাশের বাড়ির হোসেন মিয়ার ছেলে নেওয়াজ দোকান বাকির টাকা চায়।এ নিয়ে দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটি এক পর্যায়ে মজনু মিয়ার ছেলে আলম এবং তার চাচাত ভাই তারেক হোসেন মিয়ার ছেলে নেওয়াজের উপর হামলা করে।খবর পেয়ে উভয় বাড়ির লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।সংঘর্ষের সময় আলম এবং তাকের লোকজন নেওয়াজের বাড়িঘর ভাংচুর করে বলে অভিযোগ করেন নেওয়াজ মিয়া।এদিকে আহতদের উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা হামসপাতালে ভর্তি করা হয়েছে।ভর্তি রোগীরা হলেন,নেওয়াজমিয়া,কামাল মিয়া,সালাম মিয়া,তানিয়া বেগম,জুলেখা বেগম, কাজল বেগড়ম,মাসুদ মিয়া,সবুজ মিয়া,মমতা এবং মাইশা প্রমুখ।

আশুগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাবেদ মাহদুম বলেন,সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।তবে এখন পর্যন্ত কোন পক্ষ মামলা দেয়নি।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *