আশুগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হতে চাচা খুন, আহত ১০

0

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় উপজেলা আশুগঞ্জে জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন । ঘটনাটি ঘটে শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজা ইয়াছিন দেশীয় অস্ত্র দিয়ে একাধিক আঘাতে চাচা ছাদির মিয়া ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপব চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে আশেপাশের গ্রাম থেকে শতশত নারী-পুরষ ঘটনাস্থলে গিয়ে বিড় করছে।


ব্রাহ্মণবাণড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামে এই ঘটনাটি ঘটে। এ সময় উভয় পক্ষের আরো অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত ছাদের মিয়া মৈশাইর এলাকার সিদ্দিক মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামের দিদ্দিক মিয়ার বাড়ির পাশে ছাদের মিয়ার জমিতে মাছ ধরার ফাঁদ (আমতা) পাতেন একই এলাকার ইয়াছিন মিয়া। এ সময় ছাদের মিয়া গিয়ে মাছ ধরার ফাঁদ (আমতা) তুলে নেন। এরই জের ধরে ইয়াছিন মিয়া ও তার লোকজন ছাদের মিয়ার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় ছাদের মিয়াকে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে ইয়াছিন মিয়ার লোকজন।

খবর পেয়ে ছাদের মিয়ার বাড়ির লোকজন উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে গুরুতর আহত ছাদের মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ইতোমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের জন্য অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে