বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আশুগঞ্জে তালশহর রেলস্টেশনে তিনটি ট্রেনের যাত্রা বিরতি শুরু

 আশুগঞ্জে তালশহর রেলস্টেশনে তিনটি ট্রেনের যাত্রা বিরতি শুরু

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তালশহর রেলওয়ে স্টেশনে র্দীঘ যাত্রা বিরতি বন্ধ থাকার পর নতুন করে আবার তিনটি মেইল ট্রেনের যাত্রা শুরু হয়েছে। শুক্রবার বিকালে ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি যাত্রা বিরতীর মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হয়। এসময় তালশহর ইউনিয়ন আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের চালক, পরিচালক ও যাত্রীদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।
এই উপলক্ষে তালশহর রেলওয়ে স্টেশন চত্বরে ইউনিয়ন আ.লীগের উদ্যোগে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আইন সমিতি সাবেক সভাপতি এ্যাড. কামরুজ্জামান আনসারি। উক্ত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন তালশহর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. সোলাইমান মিয়া।


সুধী সমাবেমে প্রধান অতিথি বক্তবে বাংলাদেশ আইন সমিতি সাবেক সভাপতি এ্যাড. কামরুজ্জামান আনসারি বলেন এই ঐতিয্যবাহী রেল স্টেশন অচল হয়ে পড়েছিল। আজ থেকে আবার নতুন করে সচল হবে এই রেলওয়ে স্টেশনটি। এসময় তিনি চলাচলকারি যাত্রীদের ট্রেনে টিকেট কেটে যাত্রা ভ্রমন করার জন্য অনুরোধ করেন। এসময় তিনটি ট্রেন যাত্রা বিরতী করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য রেলপথ মন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য: ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে শত বছরের ঐতিয্যবাহী তালশহর রেলওয়ে স্টেশন। এখন থেকে এই স্টেশনে প্রতিদিন কর্ণফুলী এক্সপ্রেস, সুরমা মেইল, নোয়াখালী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি হবে। র্দীঘদিন বন্ধ ছিল ট্রেনগুলো যাত্রা বিরতী। শুধুমাত্র চট্রগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি এই স্টেশনে যাত্রা বিরতী করে আসছিল।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *