বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আখাউড়ায় লকডাউনে মাদক সেবন করতে বের হওয়ায় ৩ যুবকের কারাদণ্ড

 আখাউড়ায় লকডাউনে মাদক সেবন করতে বের হওয়ায় ৩ যুবকের কারাদণ্ড

ডিঃব্রাঃ ডেস্কঃ
দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলছে কঠোর লকডাউন। এই লডকাউনের মধ্যে শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলায় মাদক সেবনের জন্য বের হওয়ায় তিন যুবককে কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত তিন যুবক হল, মাসুদুর রহমান ওয়াসিম (৩৬), আকসার মিয়া (৩০) ও শিপন মিয়া (২২) তাদেরকে তিন মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। দণ্ডপ্রাপ্তদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মেড্ডা এলাকায়।

আখাউড়া উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, লকডাউন কার্যকরে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করতে শুক্রবার দুপুরে উপজেলার তিতাস ব্রিজ এলাকায় ভ্র্যাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালে ওই তিন যুবকের মোটরসাইকেল থামিয়ে পুলিশ তাদের দেহ তল্লাশি করে। এ সময় তাদের অন্তর্বাস থেকে চার বোতল এসকফ সিরাপ উদ্ধার করা হয়। লকডাউনের মধ্যে বাইরে বের হয়ে মাদক সেবন ও বহনের ঘটনায় ওই তিন যুবককে তিন মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

আখাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর লকডাউনে কার্যকরে উপজেলা প্রশাসন মাঠে কাজ করছে। অতি জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হলেই ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি হতে হবে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *