মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আকাশে নীল রং এর রহস্যময় বস্তু, ফের ‘UFO’জল্পনা

 আকাশে নীল রং এর রহস্যময় বস্তু, ফের ‘UFO’জল্পনা


ডিঃব্রাঃ
ওয়াশিংটন: আমেরিকায় ফের ইউফো জল্পনা। মার্কিন মুলুকের হাওয়াই দ্বীপে ইউএফফো ঘিরে জল্পনা ছড়াল। ওহুর দ্বীপপুঞ্জের বাসিন্দারা গত সপ্তাহে সমুদ্রের ওপরের আকাশে কটি রহস্যজনক নীল বস্তু দেখতে পান বলে দাবি উঠেছে। সন্ধ্যার আকাশে এই দৃশ্য দেখে যারপরনাই বিস্মিত হয়ে পড়েছিল সকলে।

হাওয়াই নিউজ নাউয়ের খবরে বলা হয়েছে, ওই অজ্ঞাতবস্তুটিকে দেখার পরে অনেকেই মার্কিন যুক্তরাষ্ট্রে জরুরি ফোন নম্বরে ফোন করে বস্তুটির ব্যাপারে জানতে চান।

অনলাইনে সামনে আসা ফটোগুলিতে দেখা যাচ্ছে, জ্বলজ্বল করছে নীল বস্তুটি। একই সঙ্গে সেটি আকাশের বুকে চলমান ও ঘোরাফেরাও করছে। কেউ কেউ আবার এটিকে এলিয়েন বা ইউএফও বলেছে। একজন টুইটার ব্যবহারকারী, আবার জানিয়েছে, এটি আসলে একটি এলইডি ঘুড়িও হতে পারে।

মরিয়া নামের এক মহিলা হাওয়াই নিউজকে জানিয়েছেন, এই ‘ইউএফও’ প্রিন্সেস কাহানু এস্টেটের পাশ দিয়ে যাচ্ছিল। তিনি বলেন, “আমি উপরে তাকাই এবং তারপরে আমি ওহ স***” এরপরেই তিনি তাঁর স্বামীকে ডেকে বলেন, ‘দেখ, আমি যা দেখছি, তাই কি তুমিও দেখতে পাচ্ছ?”

তিনি জানান, এই জিনিসটা দেখে তিনি ও তাঁর পরিবার এতই আকর্ষিত হয়েছিল যে, তাঁরা গাড়ি করে সেটিকে অনুসরণ করতে শুরু করেন। একসময় সেটি সমুদ্রের দিকে নেমে যায়।

শুধু মরিয়া না, আরও অনেকে আকাশে এই নীল বস্তু দেখেছে। তাঁদেরও দাবি সেটি ধীরে ধীরে সমুদ্রে মিশে গেছে বলে মনে হয়েছে।

এফএএর আধিকারিকরা নিশ্চিত করেছেন যে ওই সময় কোনও বিমান দুর্ঘটনা ঘটেনি। উল্লেখ্য, ইউএফও- জল্পনার ঘটনা আমেরিকায় এই নতুন না। এর আগেও বারেবারে এমন ঘটনা সামনে এসেছে। যদিও কোনওবারেই একেবারে নিশ্চিত রূপে কিছু সনাক্তকরণ সম্ভব হয়নি।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *