“অশ্রুজলে বৃদ্ধ বাবা” মুফতি ছেলের খোঁজে

0

ডিঃব্রাঃ ডেস্কঃ প্রায় দুই সপ্তাহ যাবৎ অপহৃত মুফতি মাওলানা মিজানুর রহমান কাসেমিকে খোঁজে বের করার দাবি ব্রাহ্মণবাড়িয়া সংবাদ সম্মেলন করেছে পরিবার-পরিজন। সোমবার (১৪ আগষ্ট) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে অপহৃত মিজানুর রহমান কাসেমীর ভাই-রা ভাই বলেন, গত ১ সেপ্টেম্বর চট্টগ্রাম কর্মস্থল থেকে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে মুফতি মাওলানা মিজানুর রহমান কাসেমীকে অপহরণ করা হয়েছে। অপহরণের হওয়ার পরই এ দিন বিকালে তার বন্ধুকে অপহরণকারীদের ফোনে জানান যে তাকে অজ্ঞাত ৪-৫ জন লোক আটকে রেখেছে। পরে এ বিষয়টি মুফতি মাওলানা মিজানুর রহমান কাসেমির পরিবারকে জানানো হলে তারা চট্টগ্রাম হাটহাজারী থানায় মাওলানা মিজানুর রহমান কাসেমরি বন্ধু মু. নাসির উদ্দিন একটি জিডি করেন।

পরে পুলিশ মাওলানা মিজানুর রহমান কাসেমির মোবাইল ফোন ট্রেকিং করলে তার লোকেশন সিলেটের জাকিগঞ্জের রতনগঞ্জ বাজার এলাকায় পাওয়া যায়। তখন জাকিগঞ্জ থানায় বিষয়টি অবহিত করলে তারা তদন্ত করে কোনো তথ্য উদঘাটন করতে পারিনি।

কাসেমির বন্ধু আরও জানান, পরিশেষে সিলেটে ডিবি এবং র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জিডির কপি দাখিল করি। তারপরেও মুফতি মাওলানা মিজানুর রহমান কাসেমীর কোন প্রকার সন্ধান না পাওয়া নিরুপায় হয়ে গত ৯ সেপ্টেম্বর দ্রুত সময়ের মধ্যে মাওলানা মিজানুর রহমান কাসেমীকে সন্ধান করার দাবিতে মানববন্ধনও করা হয়েছে।

লিখিত বক্তব্য শেষ এ ব্যাপারে মুফতি মাওলনা কাসেমীর বাবা অশ্রুঝরা চোখে বলেন, আমার ছেলে ১৪ দিন যাবৎ নিখোঁজ। আপনারা পত্রিকায় লিখে প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর করিয়ে আমার ছেলেকে খোঁজে বের করার জন্য হাত জোর করে অনুরোধ করেন।

ডিঃব্রাঃরাশেদ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে