শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অদ্বৈত মল্লবর্মণের মালুপাড়ায় সাংবাদিক ইউনিয়নের কম্বল বিতরণ

 অদ্বৈত মল্লবর্মণের মালুপাড়ায় সাংবাদিক ইউনিয়নের কম্বল বিতরণ


ডিঃব্রাঃ ডেস্কঃ
অমর কথশিল্পী ও কালজয়ী ঔপন্যাসিক অদ্বৈত মল্লবর্মণের স্মৃতিধন্য মালুপাড়ার ৫০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে শহরের গোকর্ণঘাটের মালুপাড়ায় এসব কম্বল বিতরণ করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।


এ সময় বক্তারা বলেন, ‘মালুপাড়ার বাসিন্দারা এখনো অনেক পিছিয়েপড়া। সেজন্য তাদেরকে ভালোবাসা স্বরূপ উপহার হিসেবে কম্বল দেয়া হয়েছে। মূলত অদ্বৈত মল্লবর্মণকে শ্রদ্ধা জানাতেই তাঁর স্মৃতিধন্য মালুপাড়ার বাসিন্দাদের জন্য সাংবাদিক ইউনিয়নের এ ক্ষুদ্র আয়োজন। সমাজের সকল বিত্তবানদের উচিত পিছিয়ে পড়া এসব মানুষের পাশে দাঁড়ানো’।
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের যুগ্ম আহ্বাক বিশ্বজিৎ পাল বাবু ও ফরহাদুল ইসলাম পারভেজ, সদস্য শাহজাহান সাজু, মজিবুর রহমান খান, আজিজুল সঞ্চয়, সুমন রায় ও বাহাদুর আলম এবং তিতাস সাহিত্য সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম সুজন উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *